Alina Kabir Chowdhury obituary

Alina Kabir Chowdhury Obituary

Dhaka, Dhaka, Bangladesh

June 15, 1965 - September 08, 2023

Share Obituary:
110 Views
Alina Kabir Chowdhury obituary

Alina Kabir Chowdhury Obituary

Jun 15, 1965 - Sep 08, 2023

This obituary is administered by:

হয়তো আবার দেখা হবে কোনো একদিন

আলিনা কবির চৌধুরীর প্রেমময় স্মৃতিতে


ভারাক্রান্ত হৃদয়ের সাথে, আমরা 8 সেপ্টেম্বর, 2023 তারিখে 58 বছর বয়সে আলিনা কবির চৌধুরীর মৃত্যু ঘোষণা করছি। তিনি তার পরিবারের ভালবাসা এবং উষ্ণতায় ঘেরা এই পৃথিবী ছেড়ে চলে গেলেন, একটি শূন্যতা রেখে গেছেন যা কখনও পূরণ করা যাবে না, তবে একটি প্রেমের উত্তরাধিকার যা চিরকাল আমাদের পথ আলোকিত করবে।


একজন মা হিসাবে, আলিনা ছিলেন অটল সমর্থনের আলোকবর্তিকা, সবসময় আনন্দ উদযাপন করতে, দুঃখকে সান্ত্বনা দিতে এবং মৃদু জ্ঞানের সাথে গাইড করতেন। তার সন্তান ছিল তার পৃথিবী, এবং তার ভালবাসার কোন সীমা ছিল না। লালিত স্মৃতি এবং অমূল্য জীবনের পাঠ রেখে তিনি তাদের জীবনকে লালন-পালন ও গঠনে নিজেকে ঢেলে দিয়েছেন।


অ্যালিনাকে যা আলাদা করে তা হল তার সহানুভূতি দেখানোর অসাধারণ ক্ষমতা। অন্যের চোখ দিয়ে বিশ্বকে দেখার, এমনকি মতবিরোধের মুহূর্তেও বোঝার চেষ্টা করার বিরল উপহার তার ছিল। তার উন্মুক্ত হৃদয় এবং সহানুভূতিশীল আত্মা অনেকের জন্য সান্ত্বনা এনেছে, তার স্পর্শ করা জীবনের উপর একটি চিহ্ন রেখে গেছে।


আলিনার জীবনের শেষ তিন বছর এমন একটি সাহসের দ্বারা চিহ্নিত ছিল যার কোন সীমা ছিল না। একটি নিরলস স্বাস্থ্য ব্যাধির মুখে, তিনি করুণা এবং দৃঢ়তার সাথে প্রতিদিন মুখোমুখি হয়েছেন, যারা তার শক্তি প্রত্যক্ষ করার সুযোগ পেয়েছিলেন তাদের জন্য একটি অনুপ্রেরণা।


একজন উত্সাহী মালী, আলিনা প্রাণবন্ত ফুল চাষ করে সান্ত্বনা এবং আনন্দ খুঁজে পেয়েছিলেন যা তার বাগানের অভয়ারণ্যে প্রাণ এনেছিল। তার যত্ন সহকারে পরিচর্যা করা বাগানটি সান্ত্বনা এবং সৌন্দর্যের জায়গা হয়ে উঠেছে, প্রতিটি ফুলে সে যে যত্ন এবং ভালবাসা ঢেলে দিয়েছে তা প্রতিফলিত করে।


"তার নিজের কথায়, তিনি প্রায়শই বলতেন, 'প্রতিটি পুষ্প একটি অনুস্মারক যে জীবনকে লালন করা হয়, এমনকি তার ক্ষণস্থায়ী মুহুর্তেও।'"


আলিনা কবির চৌধুরীর জীবন উদযাপনের জন্য ধানমন্ডি ফিউনারেল চট্টগ্রামে 10 সেপ্টেম্বর, 2023, সকাল 10:00 টায় জানাজা অনুষ্ঠিত হবে।


ফুলের পরিবর্তে, আলিনাকে বাংলাদেশ ন্যাশনাল ফেডারেশন অফ দ্য ডেফ (বিএনএফডি) অবদানের জন্য সম্মানিত করা হবে, একটি কারণ যা তার হৃদয়ে বিশেষভাবে প্রিয় ছিল।


আমরা আমাদের বিদায় বলার সাথে সাথে, তিনি যে শিক্ষা দিয়েছিলেন এবং যে ভালবাসা তিনি আমাদের উপর বর্ষণ করেছিলেন সেগুলি এগিয়ে নিয়ে যাক। আলিনা কবির চৌধুরী চিরকাল লালিত এবং প্রিয়ভাবে মিস করবেন।

You can to the family or in memory of Alina Chowdhury.

Guestbook

Loading...

Consider Viewing

Search for similar obituaries in: Dhaka, Dhaka, Bangladesh
obituary photo for Fariha

Fariha Nisi

Feb 14, 2006 - Jul 10, 2023
Dhaka, Dhaka
Bangladesh
obituary photo for Oluwafemi

Oluwafemi Michael Swartz

Feb 02, 1965 - Nov 13, 2020
Dhaka, Dhaka
Bangladesh
obituary photo for Fabiha

Fabiha Bushra

Jan 01, 1996 - Jun 01, 2020
Dhaka, Dhaka
Bangladesh
obituary photo for Za

Za Hin

Jan 17, 1997 - May 20, 2020
Dhaka, Dhaka
Bangladesh